পার্বত্য চট্টগ্রাম ডেস্ক: খাগড়াছড়িতে উদয়ন সমাজ কল্যাণ সমিতির প্রশিক্ষণ কর্মশালা শুভ উদ্বোধন করা হয়। “গাছ লাগান, পরিবেশ বাঁচান, দেশ ও মানুষ বাঁচান” প্রতিপাদ্যকে সামনে রেখে বায়ুমন্ডলে কার্বণ হ্রাসকরন প্রকল্প (CER) উদয়ন সমাজ কল্যান সমিতি প্রকল্পের শুভ উদ্বোধনী ও প্রকল্প কাজে যোগদানের বিশেষ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ আগস্ট) সকাল ৯টায় খাগড়াছড়ি পার্বত্য জেলার খাগড়াপুরে মিলনপুর ত্রিপুরা কল্যান সংসদের হল রুমে উদয়ন সমাজ কল্যান সমিতির প্রকল্পের কাজের শুভ উদ্বোধনী ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উদয়ন সমাজ কল্যান সমিতির জেলা ব্যবস্থাপক চেইথেরং ত্রিপুরা (চৈতি) এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার সদর উপজেলার চেয়ারম্যান জনাব, মোঃ শানে আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রঞ্জন ত্রিপুরা, আরোও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উদয়ন সমাজ কল্যান সমিতির প্রকল্প পরিচালক জনাব মোঃ তোজাক্কের চৌধুরী বুলেট, উদয়ন সমাজকল্যাণ সমিতির বিভাগীয় ব্যবস্থাপক মো: বাবুল হোসেন ও উদয়ন সমাজ কল্যান সমিতির পরিচালক মার্কেটিং ও প্লানিং মোঃ ফয়সাল আলী রাসেল।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, ৯ উপজেলার ব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকসহ বিভিন্ন ইউনিয়নের মাঠ সংগঠকরা উপস্থিত ছিলেন। শুভ উদ্বোধনী অনুষ্ঠানটি সকাল ৯ টা থেকে বিকাল ২:৩০ মিনিটে শেষ হয়।

খবরটি 972 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen