খেলা ডেস্ক: নরওয়ের অসলো শহরে ফাজারনেস আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতার ষষ্ঠ রাউন্ড শেষে বাংলাদেশের আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান ৬ খেলায় ৪ পয়েন্ট পেয়েছেন। ষষ্ঠ রাউন্ডের খেলায় আন্তর্জাতিক মাস্টার ফাহাদ ডেনমার্কের ফিদে মাস্টার মরটিন এন্ডারসেনকে পরাজিত করেন। ফাহাদ কালো ঘুটি নিয়ে ক্যারো-কান ডিফেন্স পদ্ধতিতে খেলে ৩৮ চালে জয়ী হন। শুক্রবার সপ্তম রাউন্ডের খেলায় আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান পোল্যান্ডের গ্র্যান্ড মাস্টার বারটস সোককোর সঙ্গে খেলবেন।

            অন্যদিকে, ভারতের মধ্যপ্রদেশের ইন্দোর শহরে চলমান ১ম মেয়র’স ট্রফি ইন্দোর আন্তর্জাতিক গ্র্যান্ড মাস্টারস দাবা প্রতিযোগিতা নবম রাউন্ড শেষে বাংলাদেশের গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব ৯ খেলায় ৬ পয়েন্ট অর্জন করেছেন। ক্যান্ডিডেট মাস্টার সাকলাইন মোস্তফা সাজিদ সাড়ে চার পয়েন্ট পেয়েছেন।

            আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও ক্যান্ডিডেট মাস্টার ইকরামুল হক সিয়াম ৪ পয়েন্ট করে পেয়েছেন। আজ অনুষ্ঠিত নবম রাউন্ডের খেলায় গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব ভারতের ফিদে মাস্টার বিনয় কুমার মাট্টার সঙ্গে ও ক্যান্ডিডেট মাস্টার সাকলাইন মোস্তফা সাজিদ ভারতের ভিশাল শাহ ভিভানের সঙ্গে ড্র করেন।

            আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ভারতের জানি কুশালের কাছে ও ক্যান্ডিডেট মাস্টার ইকরামুল হক সিয়াম ভারতের ভিদান্ত নগরকাট্টের কাছে হেরে যান। আগামীকাল শেষ রাউন্ডের খেলা।

খবরটি 379 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen