মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে সদর উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সুয়ালক ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বুধবার (২২ মার্চ) বিকালে সুয়ালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ ত্রি-বার্ষিক সম্মেলন আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ সুয়ালক ইউনিয়ন শাখা। সম্মেলনে সকলের ভোট, মতামত ও জনগণের আস্তা ও কমিটির সকল বিবেচনার পরিপ্রেক্ষিতে মংসা প্রু মারমাকে সভাপতি ও শহিদুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক হিসাবে নবনির্বাচিত করা হয়।

            এ সম্মেলন অনুষ্ঠানে অতিথিরা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সুনামের সাথে দেশ ও জনগণের জন্য কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটা জেলা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের শাখা রয়েছে। তেমনি ভাবে পার্বত্য জেলা বান্দরবানে সুয়ালক ইউনিয়ন শাখা আওয়ামী লীগের একটি বটবৃক্ষের শেখর হিসেবে কাজ করে যাচ্ছে। দীর্ঘ অনেক বছর পর বাংলাদেশ আওয়ামী লীগ সুয়ালক ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। অতিথীরা আরো বলেন, দীর্ঘদিন ধরে পুরোনো সভাপতি সাধারণ সম্পাদক নিষ্ঠার সাথে যেভাবে সুয়ালক ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন শাখার সুনাম ধরে রেখেছে তেমনি ভাবে যাতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতি ও আদর্শকে ভালোবেসে বঙ্গ পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শ যাতে সম্পূর্ণ সুয়ালক ইউনিয়ন শাখার মাঝে ছড়িয়ে দিতে পারে সেই প্রত্যাশা রাখেন। অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা মনেপ্রাণে আন্তরিকভাবে সর্বদা চেষ্টা করব বাংলাদেশ  আওয়ামী লীগ সুয়ালক ইউনিয়ন শাখার সকল মানুষের কল্যাণে কাজ করার। সকলের দোয়া ভালোবাসা ও আশীর্বাদ পেলে আমরা অবশ্যই ভালো কিছু করতে পারবো সেজন্য তারা সকলের সহযোগিতা কামনা করেন।

            সুয়ালক ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এ সময় অনুষ্ঠানে প্রধান উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান সদর উপজেলা শাখার সভাপতি পাইহ্লা অং মারমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, ক্যসা প্রু মারমা, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, কাউন্সিলর ও প্যানেল মেয়র সৌরভ দাস শেখর ও আওয়ামী লীগের কর্মীগণ।

খবরটি 328 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen