বিনোদন ডেস্ক: গত বছর ২০২২ সাল কেমন কেটেছে? কী করতে পেরেছেন? কী করতে পারেননি? সে সব হিসাব থাকুক। নতুন বছরটি ২০২৩ কেমন যাবে? রাশিফল তা দেখে পরিকল্পনা করে নিতে পারেন এখন।

            মেষ রাশি: (Aries Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী রাশিফল ২০২৩ মেষ রাশির জাতকদের বছরের শুরুতে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আর্থিক জীবন ক্রমশ সমৃদ্ধ হবে। কিন্তু এ সময় নিজের কথা নিয়ন্ত্রণে রাখতে হবে। সংযমী হন, তা না হলে এমন কোনো কাজ করে ফেলবেন, যার ফলে সম্পর্কে অবসাদ বৃদ্ধি পাবে। অন্যদিকে ২২ এপ্রিল পর্যন্ত ব্যয় বাড়তে থাকবে। তবে আধ্যাত্মিক ও ধর্মীয় গতিবিধিতে সক্রিয় থাকবেন মেষ রাশির জাতকরা। এ রাশির যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রা করতে চাইছেন, তাদের জন্য সময় ভালো ও সাফল্য লাভ করবেন। অন্যদিক এ রাশির জাতকদের প্রেম জীবনে আনন্দের আগমন ঘটবে। প্রিয় মানুষকে আনন্দিত রাখার চেষ্টা করবেন। তবে বছরের শুরুতে সম্পর্কের খাতিরে নিজের রাগ নিয়ন্ত্রণে রাখবেন। ভালোবাসা দিয়ে প্রিয় মানুষের মন জয় করবেন। ২২ এপ্রিল পর থেকে শুভ ফলাফল পেতে শুরু করবেন।

​            বৃষ রাশি: (Taurus Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী বৃষ রাশির জাতকরা ২০২৩ সালে মাঝারি ফলাফল লাভ করবেন। ১৭ জানুয়ারির পর পেশাজীবনে স্থায়িত্ব আসতে শুরু করবে। তবে নিজের ক্যারিয়ারে প্রচুর পরিশ্রম করতে হবে। এ পুরো বছর অধিক পরিশ্রম করতে হবে বৃষ রাশির জাতকদের। তবে আপনার পরিশ্রম বিফল হবে না, কারণ অসাধারণ সাফল্য লাভ করবেন এ রাশির জাতকরা। বছরের মধ্যভাগ থেকে বিদেশ যাত্রার যোগ থাকবে। কাজের কারণে দীর্ঘ যাত্রা করতে হতে পারে। ২২ এপ্রিল পর্যন্ত আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে, তবে ব্যয় বাড়তে পারে। আগস্টের মাঝামাঝি বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। এ সময় প্রয়োজনের অতিরিক্ত ব্যয় বৃদ্ধি পাওয়ায় আর্থিক অনটন দেখা দিতে পারে। তাই সতর্ক থাকুন। ২২ এপ্রিলের পর হাসপাতালে ভর্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে কাজ করুন। প্রশাসনের তরফে কিছু অর্থ পেতে পারেন। ২০২৩ এর শেষ দুমাস আপনাদের জন্য খুব ভালো।

​            মিথুন রাশি: (Gemini Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সালে বছরের সূচনা মিথুন রাশির জাতকদের জন্য খুব একটা ভালো নয়। বছরের শুরুতে আর্থিক ও শারীরিক সমস্যা দেখা দিতে পারে। তবে এ বছর আপনার একাধিক সমস্যার সমাধান হবে। ১৭ জানুয়ারির পর থেকে ভাগ্য প্রবল হবে। উন্নতি ও সাফল্যের পথের সব বাধা দূর হবে। আবার স্বাস্থ্যোন্নতি হবে। আর্থিক দিক দিয়ে মজবুত হবেন এ রাশির জাতকরা। তবে এপ্রিলের মাঝামাঝি সময়ে আর্থিক সমৃদ্ধি লাভ করবেন। এ সময় অর্থ উপার্জনের জন্য কোনো ভুল পথে হাঁটবেন না। তা না হলে পরবর্তীকালে অনুতাপ হতে পারে। ৪ অক্টোবর অনুকূল ফলাফল পাবেন। আবার ৩০ অক্টোবর কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন সম্ভব। আবার আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

            কর্কট রাশি: (Cancer Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী কর্কট রাশি জাতকরা ২০২৩ সালে বছরের শুরুতে আপনাদের আর্থিক পরিস্থিতি খুব ভালো থাকবে। অর্থ লাভে সফল হবেন এ রাশির জাতকরা। সম্পত্তি ক্রয় বিক্রয়ে ভালো ফলাফল লাভ করতে পারবেন। তবে এ সময় প্রেম সম্পর্কে কিছু অবসাদ দেখা দিতে পারে। ১৭ জানুয়ারির পর থেকে মানসিক অবসাদ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে ভালো ফলাফল লাভের যোগ রয়েছে। এপ্রিল মাসে কর্মক্ষেত্রে কোনো বড়সড় পরিবর্তন হতে পারে। এর ফলে আপনার ভাগ্য পরিবর্তন ঘটবে। ৩০ অক্টোবরের পর থেকে ক্যারিয়ারে উন্নতি হবে এ রাশির জাতকদের। সাফল্য লাভ করবেন। পড়ুয়ারা এ বছর বিশেষ অভিজ্ঞতা অর্জন করতে পারেন। এ রাশির যে জাতকরা পড়াশোনা ছেড়ে দিয়েছিলেন, তারা পুনরায় তা শুরু করবেন।

​            সিংহ রাশি: (Leo Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সালে নতুন বছরে সিংহ রাশির জাতকরা মিশ্র ফলাফল লাভ করবেন। বছরের শুরু খুব একটা অনুকূল না থাকলে শেষের দিকে পরিস্থিতি ভালো থাকবে। বছরের শুরুতে আপনারা নিজের বিরোধীদের পরাজিত করবেন। তবে আর্থিক সমস্যা দেখা দিলে ধর্মীয় ভাবাবেগ মজবুত হবে। কিন্তু পরবর্তীকালে আর্থিক জীবনে ভালো ফলাফল লাভ করবেন। পড়াশোনায় ভালো অভিজ্ঞতা হবে ও জ্ঞান বাড়বে। ২২ এপ্রিলের পর থেকে আকস্মিক ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। তবে এ সময় কোনো বড়সড় সিদ্ধান্ত নেবেন না। আবার মে থেকে আগস্টের মধ্যে কোনো বড়সড় কাজ হাতে নেওয়া থেকে বিরত থাকুন। আগস্ট মাসে পরিস্থিতি ধীরে ধীরে নিয়ন্ত্রণে আসবে। সাফল্য লাভ করবেন। অক্টোবর ও নভেম্বরে কিছু ভালো পরিকল্পনা তৈরি করতে পারবেন এ রাশির জাতকরা। ৩০ অক্টোবরের পর ধর্মীয় যাত্রার যোগ তৈরি হচ্ছে। কিন্তু এ সময় আর্থিক লোকসান, মানসিক অবসাদ ও শারীরিক আঘাত লাগার সম্ভাবনা রয়েছে।

​            কন্যা রাশি: (Virgo Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী কন্যা রাশি জাতকরা ২০২৩ সালে জানুয়ারি মাসে ভালো ফলাফল পেতে পারেন। এমন কিছু ঘটনা ঘটতে পারে যার ফলে নিজের ভাগ্যের ওপর বিশ্বাস করতে শুরু করবেন। ভালো ফলাফলও পেতে পারেন। বছরের শুরুতে প্রেম সম্পর্ক বৃদ্ধি হবে। ১৭ জানুয়ারি থেকে আরও ভালো ফলাফল লাভ করবেন। চাকরিতে সুফল পাবেন কন্যা রাশির জাতকরা। অতীতের সমস্যা ও দ্বন্দ্বের সমাধান হবে। বিরোধীদের পরাজিত করবেন। ক্যারিয়ারে সফল হবেন। অন্যদিকে এ রাশির বিবাহিত জাতকদের দাম্পত্য জীবনে চলতে থাকা সব সমস্যার দূর হবে এবং পরস্পরের ঘনিষ্ঠ হবেন। এপ্রিল মাসে আপনার মধ্যে আধ্যাত্মিকতা বাড়বে। শ্বশুরবাড়ির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে সফল হবেন। আবার শ্বশুরবাড়ির কোনো সদস্যের বিয়ের কারণে অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পাবেন। পড়ুয়ারা ভালো সাফল্য পেতে পারেন। তবে এর জন্য আপনাদের কঠিন পরিশ্রম করতে হবে। চাকরির জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। ৩০ অক্টোবরের পর জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

​            তুলা রাশি: (Libra Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী তুলা রাশি জাতকরা ২০২৩ সালে বছরের শুরুতে সম্পত্তি কেনার সুযোগ পেতে পারেন। আবার পছন্দমতো গাড়ি কেনার প্রবল সম্ভাবনাও রয়েছে। তুলা রাশির জাতকদের সম্পত্তি বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে কঠিন পরিশ্রম করবেন এ রাশির জাতকরা। ১৭ জানুয়ারির পর আপনার প্রেম পরীক্ষা। সততার সঙ্গে সম্পর্ক পালন করলে তা আরও মজবুত হবে। তা না হলে বিচ্ছেদ দেখা দিতে পারে। সন্তান সংক্রান্ত চিন্তা আপনার মন খারাপ করবে। তবে এ সময় আপনাদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অন্য দিকে তুলা রাশির জাতকদের এ বছরে প্রচুর পরিশ্রম করতে হবে। তবে এর ফল পাবেন এবং পরীক্ষায় ভালো পরিণাম লাভ করবেন। কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আবার ২২ এপ্রিলের পর দাম্পত্য জীবনের সমস্যার সমাধান হবে। জীবনসঙ্গীর আরও কাছে আসবেন। মিলেমিশে কাজ করবেন। ব্যবসায় বৃদ্ধির যোগ রয়েছে। তবে কোনো ভুল পরিকল্পনা এগিয়ে নিয়ে যাওয়া থেকে নিজেকে বিরত রাখুন। তা না হলে আপনার ভবামূর্তি নষ্ট হতে পারে। অক্টোবরের শেষে বিরোধীদের পরাজিত করতে পারবেন। পরবর্তীকালে দাম্পত্য জীবন ও ব্যবসায় সাফল্য পাবেন।

​            বৃশ্চিক রাশি: (Scorpio Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী বৃশ্চিক রাশি ২০২৩ সাল আপনাদের জন্য খুব ভালো কাটবে। কারণ এ সময় আপনারা সাহস ও পরাক্রমে ভরপুর থাকবেন। ব্যবসায় ঝুঁকি নিয়ে তা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন। প্রচেষ্টা চালালে আর্থিক লাভ পেতে পারেন। শিক্ষা ক্ষেত্রেও ভালো ফল লাভ করতে পারেন এ রাশির জাতকরা। পড়াশোনায় মন বসবে। প্রেম সম্পর্কও মজবুত হবে। প্রিয় মানুষের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। বছরের প্রথম অংশ বৃশ্চিক জাতকদের জন্য অনুকূল। ২২ এপ্রিলের পর থেকে স্বাস্থ্য সমস্যা আপনাকে চিন্তিত করে তুলতে পারে। পেটের রোগ, আমাশয়, স্থূলতা, কোলেস্টেরলের মতো সমস্যা দেখা দিতে পারে। ৩০ অক্টোবরের পর থেকে সমস্যার সমাধান হতে শুরু করবে। বিদেশ যাত্রার যোগ সৃষ্টি হবে।

​            ধনু রাশি: (Sagittarius Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সাল ধনু রাশির জাতকদের খুব ভালো কাটবে। ১৭ জানুয়ারি থেকে সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। এ বছর বিদেশ যাত্রার যোগ রয়েছে। ছোট দূরত্বের যাত্রার সম্ভাবনাও রয়েছে। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো সাফল্য লাভ করবেন। তবে ২৮ মার্চ থেকে ২৭ এপ্রিলের মধ্যে কাজে কিছু বাধা আসতে পারে। স্বাস্থ্য সমস্যার মুখে পড়তে পারেন এ রাশির জাতকরা। এপ্রিল মাসে সাবধান হতে হবে। প্রেম সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। এ রাশির বিবাহিত জাতকরা সন্তানের কিছু সমস্যা দেখা দিতে পারে। কুসঙ্গে জড়িয়ে পড়েন। অন্যের কথায় এসে ভুল পদক্ষেপ নিতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। ৩০ অক্টোবরের পর থেকে সাফল্য লাভ করবেন। এ সময় আর্থিক দিক দিয়ে উন্নতি হবে। ক্রমশ সুস্থ হয়ে উঠবেন।

​            মকর রাশি: (Capricorn Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সালে মকর রাশির জাতকরা অসাধারণ ফল লাভ করবেন। বছরের শুরুতে আপনাদের দীপ্ততা বাড়বে এবং সব কাজে সাফল্য লাভ করবেন। ১৭ জানুয়ারির পর থেকে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পারিবারিক বৃদ্ধি ও আর্থিক লাভ হবে। সম্পত্তির ক্রয় বিক্রয়ের ফলে লাভ হবে। নতুন সম্পত্তি ক্রয় ও বাড়ি তৈরির ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। শ্বশুর বাড়ির সমস্যা দেখা দিতে পারে। তবে আর্থিক পরিস্থিতি মজবুত হওয়ায় একাধিক কাজ পূর্ণ হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। এপ্রিল মাসে প্রেম সম্পর্ক মজবুত হবে। ৬ এপ্রিল থেকে ২ মে-র মধ্যে সন্তানের উন্নতি হবে। পড়ুয়ারা ভালো ফলাফল লাভ করবেন। আবার এপিল মাসে পারিবারিক জীবনে অবসাদ বাড়বে। ১৭ জুন থেকে ৪ নভেম্বরে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আত্মবিশ্বাস কমতে পারে, তবে তা সত্ত্বেও সাফল্য লাভ করতে পারেন। ৩ নভেম্বর থেকে ২৫ ডিসেম্বরের মধ্যে ক্যারিয়ারে সাফল্য লাভ করবেন।

​            কুম্ভ রাশি: (Aquarius Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সালে উন্নতির নতুন পথ খুঁজে পাবেন কুম্ভ রাশির জাতকরা। সব সমস্যার সমাধান হবে। ১৭ জানুয়ারি থেকে পরিস্থিতি আপনার পক্ষে আসবে। বিদেশি যোগাযোগের মাধ্যমে ব্যবসায় উন্নতি সম্ভব। আর্থিক লাভের প্রবল যোগ সৃষ্টি হবে। শৃঙ্খলাবদ্ধ ভাবে কাজ করবেন। ব্যবসায় নতুন চুক্তি হবে ও নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এর ফলে ব্যবসা সম্প্রসারণ হবে। দাম্পত্য সমস্যার সমাধানের জন্য গুরুত্বপূর্ণ পদক্ষেপ করতে পারেন। এপ্রিলে ভাই-বোনেদের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। অন্যান্য ক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। স্বল্ব দূরত্বের যাত্রা করতে হতে পারে। এপ্রিল থেকে মে মাসের মধ্যে সুখ বৃদ্ধি হবে। নতুন গাড়ি কেনার যোগ তৈরি হবে। ব্যয় কমবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ৩০ অক্টোবরের পর আত্মীয়দের মধ্যে কিছু সমস্য়া দেখা দিতে পারে।

​            মীন রাশি: (Pisces Yearly Horoscope 2023)

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সালে একাধিক ওঠা পড়ার সম্মুখীন হবেন মীন রাশির জাতকরা। বছরের শুরুতে পরিস্থিতি অত্যন্ত অনুকূল। সব সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার সিদ্ধান্তগ্রহণ প্রক্রিয়া মজবুত হবে। জ্ঞানের সাহায্যে বড়সড় সমস্যা থেকে মুক্তি পেয়ে যাবেন। ক্যারিয়ার, ব্যক্তিগত জীবন ইত্যাদি সব ক্ষেত্রে উন্নতি লাভ করবেন এ রাশির জাতকরা। ১৭ জানুয়ারির পর পায়ে আঘাত, পা ও চোখে ব্যথা, চোখ থেকে জল পড়া, নিদ্রাভাব, অপ্রত্যাশিত ব্যয় ও শারীরিক সমস্যা দেখা দিতে পারে। তাই সতর্ক হন। আগস্টের মাঝামাঝি স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। আত্মীয়দের মধ্যে অবসাদ বাড়বে ও পারিবারিক বিবাদ বড়সড় রূপ ধারণ করবেন। বুদ্ধিমত্তার প্রয়োগ করুন। পৈতৃক ব্যবসা চালিয়ে থাকলে তাতেও সমস্যা দেখা দিতে পারে। ৩০ অক্টোবরের পর আর্থিক উন্নতি, পারিবারিক বিবাদের সমাধান হবে। শারীরিক সমস্যা কমবে।

খবরটি 427 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen