স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবান ইউনিট রেড ক্রিসেন্ট সোসাইটি এর বার্ষিক সাধারণ সভা ও ইউনিট কার্যনির্বাহী কমিটির নিবার্চন অনুষ্ঠিত হয়। শনিবার (৩ ডিসেম্বর) সকালে বান্দরবানের মেঘলাস্থ রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয় প্রাঙ্গণে এ সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

            রেড ক্রিসেন্ট এ সভায় সভাপতিত্ব করেন সোসাইটি বান্দরবান ইউনিটের চেয়ারম্যান ক্য শৈ হ্লা। এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো: তারিকুলইসলাম, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা ও রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান শাখার আজীবন সদস্য ও যুব নেতারা।

            এ সময় ২০২৩-২৫ সালের কার্য নির্বাহী কমিটির নির্বাচন এর ফলাফল ঘোষনা করা হয়। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর নতুন চেয়ারম্যান ও অমল কান্তি দাশকে পুনরায় সেক্রেটারী নির্বাচিত হয়। নতুন কমিটিতে গাব্রিয়েল ত্রিপুরা, মো: খলিলুর রহমান সোহাগ, মো: নাজমুল হাসান ভূইয়াঁ, মো: নাজমুল হোসেন, মংক্যএকে কার্য নির্বাহী সদস্য নিবার্চিত করা হয়। নব কমিটি ঘোষনা প্রদান করেন নির্বাচনের প্রধান সমন্বয়ক ডা.অংচালু মারমা।

খবরটি 204 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen