দীপু তঞ্চঙ্গ্যা, আলীকদম প্রতিনিধি, বান্দরবান: বান্দরবান পার্বত্য জেলার আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সম্মেলনের আয়োজন করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আলীকদম উপজেলা শাখা।

            এ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব শুভ রঞ্জন বড়ুয়ার। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার সম্মানিত মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যুব নেতা ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সম্মানিত সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া ও বান্দরবান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনাব সিং থোয়াই অং মারমা। উক্ত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী। এছাড়া সম্মানিত অতিথি ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ জামাল উদ্দিন, সহ-সভাপতি মোঃ কামরুল হাসান টিপু, সহ-সভাপতি সমরঞ্জন বড়ুয়া, সহ-সভাপতি ও কুরুকপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্রাতপুং ম্রো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মারমা, জেলা আওয়ামী লীগের সদস্য এনুছা মারমা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

            সম্মেলন শেষে আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উইলিয়াম মারমা ও সাধারণ সম্পাদক পদে জমির উদ্দিনের নাম ঘোষণা করা হয়।

খবরটি 475 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen