খেলা ডেস্ক: পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড আন্ত: ফুটবল শুরু রাঙামাটিতে। বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুস শুক্কুর স্টেডিয়ামে এ টুর্ণামেন্টের খেলা আয়োজন করা হয়। রবিবার (২১ আগস্ট) সকাল ৮টায় প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

            এসময় বোর্ডের চেয়ারম্যান বলেন, পার্বত্য চট্টগ্রামের জনগণের মাঝে সম্প্রীতির বন্ধন সুদৃঢ় করার লক্ষ্যে ক্রীড়া ক্ষেত্রে উন্নয়ন বোর্ড কাজ করে যাচ্ছে। ক্রীড়া গড়ে তুলে ভ্রাতৃত্ববোধ ও মৈত্রী। আমরা চাই, ক্রীড়াঙ্গনের অতীত ঐতিহ্য ও সুনাম আরো দ্বিগুনরুপে ফিরে আসুক। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, যত বেশি ক্রীড়া আয়োজন করা যাবে, ততই ভালো মানের খেলোয়াড় উঠে আসবে এবং এসব খেলোয়াড়েরা রাঙামাটির নাম উজ্জল করবে।

            উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম চৌধুরী, সদস্য (প্রশাসন) ইফতেখার আহমেদ, সদস্য (পরিকল্পনা) মোঃ জসিম উদ্দিন, নির্বাহী প্রকৌশলী মোঃ মুজিবুল ইসলাম, উপ পরিচালক মংছেন লাইন রাখাইন, নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, সহকারী প্রকৌশলী মোঃ খোরশেদ আলম, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, তথ্য কর্মকর্তা ডজী ত্রিপুরা প্রমুখ।

            উদ্বোধনী খেলায় রাঙামাটি ইউনিট ২-০ গোলে পরাজিত করে খাগড়াছড়ি ইউনিট দলকে। অভি ও ইব্রাহিম দলের পক্ষে ২ টি গোল করেন। রাঙামাটি ইউনিটের অভি এ টুর্ণামেন্ট খেলায় ম্যান অব দা ম্যাচ হন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে তিন পার্বত্য জেলার বোর্ডের তিন ইউনিটের ফুটবল দল নিয়ে পাচউবো আন্তঃ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করা হচ্ছে। আগামী ২২ আগষ্ট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

খবরটি 230 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen