বিনোদন ডেস্ক: দেশের ইতিহাসে সবচেয়ে বড় প্রকল্প, বৃহত্তম যোগাযোগ স্থাপনা পদ্মা সেতু চালু হয়েছে। গত শনিবার (২৫ জুন) আনুষ্ঠানিকভাবে সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সঙ্গে রাজধানী ও দেশের অন্যান্য অঞ্চলের সংযোগ স্থাপিত হলো। অবিস্মরণীয় এই অর্জনে উচ্ছ্বসিত গোটা দেশের মানুষ। শোবিজ তারকারা সমানভাবে উচ্ছ্বসিত। ঢাকাই সিনেমার কেন্দ্রবিন্দু এফডিসিতে পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দ ছড়িয়ে পড়েছে। সোমবার (২৭ জুন) এফডিসিতে একত্র হন সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতা-সদস্যরা। তারা সম্মিলিতভাবে পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

            এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিষদের আহবায়ক চিত্রনায়ক আলমগীর। আরও ছিলেন পরিচালক সোহানুর রহমান সোহান, শাহীন সুমন, কাজী হায়াত, দেলোয়ার জাহান ঝন্টু, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, নিপুণসহ আরও অনেকে।

            প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আলমগীর বলেছেন, পদ্মা সেতু আমাদের নিজেদের অর্থায়নের সেতু। এই সেতু আমাদের অহংকার। আর আমরা এই অহংকার অর্জন করেছি আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তার প্রতি আমাদের কৃতজ্ঞতা।

            নায়ক রিয়াজ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মজবুত নেতৃত্বে আমরা এগিয়ে চলেছি। তার একটি নিদর্শন এই পদ্মা সেতু৷ যা আমাদের আবেগের, গর্বের অর্জন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাই দেশি-বিদেশি ষড়যন্ত্র দমন করে নিজেদের অর্থায়নে এই সেতু উপহার দেয়ার জন্য।

            নায়ক ফেরদৌস বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব, অহংকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই এই অর্জন আমাদের জন্য বয়ে আনায়৷ তার একান্ত ইচ্ছা ও প্রচেষ্টাতেই আমরা স্বপ্নের পদ্মা সেতু আজ দৃশ্যমান দেখতে পাচ্ছি।

            নায়িকা নিপুণ বলেছেন, পদ্মা সেতু আমাদের দেশকে বিশ্ববাসীর কাছে অনেক মর্যাদার জায়গায় নিয়ে গেছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মজবুত নেতৃত্ব ও দৃঢ়চেতা মনোভাবের জন্য। তিনি আমাদের গর্বিত করেছেন।

খবরটি 205 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen