আলীকদম প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় দূর্গম কুরুকপাতা ইউনিয়নে ডায়রিয়া রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। শনিবার (১১ জুন) সকাল থেকে সারা দিন কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়েছে। ডায়রিয়াসহ বিভিন্ন রোগীদের মাঝে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করে আলীকদম সেনা জোনের চিকিৎসক দল।

            চিকিৎসক দলের দায়িত্ব পালন করেন আলীকদম সেনা জোনের মেজর ডা: আয়েশা সিদ্দিকা ও ক্যাপ্টেন ডা: মোহাম্মদ নুরুজ্জামান তূর্য। ম্রো, ত্রিপুরা, তঞ্চঙ্গ্যাঁ, বাঙালীসহ নারী, পুরুষ ও শিশুসহ মোট ৩৮০ জন সুবিধা বঞ্চিতদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় বিনামূল্যে ওষুধ বিতরণের পাশাপাশি ওআরএস, ডায়রিয়া স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করে।

            আলীকদম জোনের জোন কমান্ডার লেঃকর্ণেল মঞ্জরুল হাসান জানান, বাংলাদেশ সেনাবাহিনী দেশ ও জনগণের কল্যাণে সর্বদা কাজ করে। ডায়রিয়া নিয়ন্ত্রণে শুরু থেকে কাজ করছে সেনাবাহিনী। ডায়রিয়া পাহাড়ে মহামারী আকার ধারণ করেনি। সেনাবাহিনী রাতদিন যে কোন সময় ডায়রিয়াসহ অন্যরোগীদের চিকিৎসা সেবা দিচ্ছে। দূর্গম পাহাড়ে ডায়রিয়া রোগ দেখা দিলে কেউ চিকিৎসা ও ঔষুধদের অভাবে মৃত্যুবরণ করেনি।

খবরটি 217 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen