বিনোদন ডেস্ক: ঢালিউড অভিনেত্রী এমিয়া এমি ২০১৯ সালে অভিনয় জগতে পা রাখেন। আনিসুর রহমান মিলন ও বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘ডনগিরি’ সিনেমা অভিনয় করেছিলেন অভিনেত্রী এমিয়া এমি। তার সেই সিনেমাটি দর্শক গ্রহণ করেনি। ফলে অভিনয়কে বিদায় বলে দেন তিনি। রোববার (২২ মে) কুমিল্লার ছেলে ফাহিয়াজ শাহরুখকে বিয়ে করেছেন তিনি। কাজী অফিসে হওয়া সেই বিয়েতে উপস্থিত ছিলেন এমির পরিচিত বন্ধুরা। মজার বিষয় হলো, বর ফাহিয়াজ শাহরুখের সঙ্গে এমিয়া এমির মাত্র ৬ দিনের পরিচয়। দুই দিনের মাথায় প্রেম এরপর প্রেমিককে হুট করে তাকে বিয়ে করলেন ঢালিউডের সাবেক এই অভিনেত্রী।

            এ প্রসঙ্গে গণমাধ্যমকে এমি বলেন, আমার কিছু মিউচুয়াল ফ্রেন্ডের মাধ্যমেই তার সঙ্গে পরিচয়। পরে আমাদের দেখা হয় ৬ দিন আগে। তখন বলেছিলাম আমরা শুধু প্রেমটা করতে পারি, কিন্তু বিয়ে করব না। আমাদের প্রেম চলছিল। হঠাৎ রোববার একটি রেস্টুরেন্টে দেখা হলে মাত্র ১৬ মিনিটের সিদ্ধান্তে রাত ৯টার দিকে আমাদের বিয়ে হয়।

            তিনি আরও বলেন, বিয়ের পরে আমার স্বামী ফাহিয়াজ শাহরুখ আমাকে বলেছে, সে জিতেছে। সিদ্ধান্তটা নিয়ে সে খুশি। তিনি আরও জানান, তার স্বামী ফাহিয়াজ শাহরুখ পেশায় একজন প্রকৌশলী। তিনি দেশের বাইরে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি নিয়ে এসেছেন। ঢাকায় বেড়ে ওঠা হলেও তার গ্রামের বাড়ি কুমিল্লায়।

খবরটি 271 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen