স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে সাংবাদিকদের আয়োজনে সারাদেশের সাংবাদিকদের ওপর হামলা, হয়রানি ও মিথ্য মামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়। শনিবার (২৮ আগষ্ট) সকাল ১১ টায় প্রেস ক্লাবের সামনে কর্মরত সাংবাদিকেরা মানববন্ধনে অংশগ্রহন করেন। ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের ৪ সম্পাদক, বিএমএফ এর সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন, বিএফইউজে এর সহ-সভাপতি রিয়াজ হায়দারসহ ১১জনের বিরুদ্ধে হুইপ শামসুল হক চৌধুরীর দায়ের করা ৫০০ কোটি টাকা মানহানি মামলা প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলো জেলা প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা, বান্দরবান সাংবাদিক ইউনিয়নের সভাপতি আল ফয়সাল বিকাশ, বান্দরবান রিপোর্টার ইউনিটি সভাপতি মংসানু মারমা।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে বিভিন্নভাবে সাংবাদিকদের ওপর হামলা, হয়রানি ও মিথ্য মামলা করা হচ্ছে। বিষয়টি নিরপেক্ষ সংবাদ পরিবেশনায় বাধাগ্রস্থ করছে। দেশের সুশাসন ও সংবাদ প্রকাশে শুভ লক্ষণ হতে পারে না। ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের ৪ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক বিএমএফ এর সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন, বিএফইউজে এর সহ-সভাপতি রিয়াজ হায়দারসহ ১১জনের বিরুদ্ধে হুইপ শামসুল হক চৌধুরীর দায়ের করা ৫০০ কোটি টাকা মানহানি মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবি জানান। সুষ্ট ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের সহযোগিতার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

খবরটি 71 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen