জাতীয় ডেস্ক: আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (২৯ জুলাই) দিনগত রাতে রাজধানীর গুলশান-২ নম্বর এলাকায় নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। সর্বশেষ গতকাল দিবাগত রাত ১২ টা পর্যন্ত র‌্যাব সদস্যরা হেলেনা জাহাঙ্গীরের বাসায় অবস্থান করছেন। সেখান থেকে তাকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে।

            র‌্যাব সূত্র জানায়, হেলেনা জাহাঙ্গীরের গুলশানেরে এ বাসা থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে। মাদকসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হবে। এর আগে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করতে রাত নয়টার দিকে র‌্যাব সদস্যরা তার বাসায় যান। এর কিছুক্ষণ পর এ বাসায় প্রবেশ করেন র‌্যাবের নারী সদস্যরা। সেখানে দীর্ঘ সময় তল্লাশির পর হেলেনাকে আটক করা হয়।

            জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা জাহাঙ্গীর গত ১৭ জানুয়ারি আওয়ামী লীগের উপকমিটির সদস্য হয়েছিলেন। গত বছরের ডিসেম্বরে কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন তিনি। সম্প্রতি ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত তার সাম্প্রতিক কর্মকাণ্ড সংগঠনের নীতি বহির্ভূত হওয়ায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে তাকে অব্যাহতি প্রদান করা হয়।

 

খবরটি 104 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen