স্টাফ রিপোর্টার, বান্দরবান: পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, পার্বত্য মন্ত্রী প্রধানমন্ত্রীকে আমার সম্পর্কে বুঝিয়েছেন বলেই জননেত্রী আমার উপর আস্থা রেখেছেন। অন্যথায় আমার পক্ষে এই সম্মানের পদে আসা কঠিন হতো। এই সম্মান আমার পাশাপাশি মন্ত্রী মহোদয়ের। আমি চেষ্টা করব পার্বত্যাঞ্চলের সুষম উন্নয়ন করতে।

বান্দরবানে ফুলের শুভেচ্ছায় সংবর্ধনা পেয়েছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। উন্নয়ন বোর্ডের দায়িত্ব গ্রহণের পর এ প্রথম তিনি বান্দরবান সফরে এসেছেন। শনিবার (১৭ জুলাই) সকালে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র বাসভবনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় বান্দরবানে আগমন ঘটায় সংবর্ধনার ফুলের শুভেচ্ছা জানান পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি। পাশাপাশি বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রেসক্লাব ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানের সভাপতি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি বলেন, উন্নয়ন বোর্ড তিন পার্বত্য জেলার উন্নয়নের একটি প্রতিষ্ঠান। যেটি পার্বত্য অঞ্চলের যেখানে উন্নয়ন প্রয়োজন সেখানে উন্নয়নের জন্য কাজ করে। এখানে কোন বিভেদ থাকবে না, উন্নয়ন বোর্ড জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য উন্নয়ন করবে। পরে তিনি তিন পার্বত্য জেলার সংসদ সদস্যদের সাথে কথা বলে স্থানীয় চাহিদা অনুসারে উন্নয়ন করার পরার্মশ দেন।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়ুয়া, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, পার্বত্য বান্দরবন জেলা পরিষদের চেয়ারম্যান কৈ শৈ হ্লা, আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুর রহিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেবি।

খবরটি 113 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen