খেলা ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে আন্ত:জেলা টুর্ণামেন্ট ফাইনালে ময়মনসিংহে ১-০ গোলে হারিয়ে শেরপুর জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ-১৭)  গ্রুপের ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে আন্ত:জেলা টুর্ণামেন্ট শেরপুরকে ৪-০ গোলে হারিয়ে ময়মনসিংহ জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলা দুটি অনুষ্ঠিত হয়েছে।

            বালক ও বালিকা উভয় গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার আপ দলের প্রত্যেককে অভিনন্দন ও শুভেচ্ছা জানান গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোশেনের মেয়র ইকরামুল হক টিটু।

            যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন আর রশিদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক ও রাজস্ব) এস.এ, এম রফিকুন্নবী, ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, শেরপুর জেলা প্রশাসক মো: মোমিনুর রশীদ, ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার মো: আব্দুল বারীসহ জেলা প্রশাসন, ময়মনসিংহের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন মহলের ক্রিড়ামোদী ব্যক্তিগণ।

            ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার মো: আব্দুল বারী জানান, বালক অনুর্ধ-১৭ ময়মনসিংহ জেলা বনাম শেরপুর জেলার ফাইনাল খেলায় ০-১ গোলে শেরপুর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বালিকা অনুর্ধ-১৭ ময়মনসিংহ জেলা বনাম শেরপুর জেলার মধ্যে ফাইনাল খেলায় ৪-০ গোলে ময়মনসিংহ জেলা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খবরটি 547 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen