স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে শীতার্ত প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে স্থানীয় এনজিও সংস্থা প্রকস কম্বল বিতরণ করে। বৃহস্পতিবার সকাল ১০ টায় সদর উপজেলা অফিস প্রাঙ্গণে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতিবন্ধী কল্যাণ সংস্থা (প্রকস) শীতার্ত প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ এ মহতী উদ্যোগ আয়োজন করে। এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে রয়েছে জাতীয় এনজিও অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন। অনুষ্ঠানে সহায়তা প্রদান করে অনলাইন ব্যবসা সংগঠন আমার দারাজ। অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর।

            এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকস নির্বাহী পরিচালক জর্জ ত্রিপুরা। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মো: তাজুরুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার সফিকুল ইসলাম।

            প্রকস নির্বাহী পরিচালক জর্জ ত্রিপুরা বলেন, সম্প্রতি দেশে শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। দেশের নানান প্রান্তে দরিদ্র প্রতিবন্ধী ও বয়স্ক ব্যক্তিরা তীব্র শীতে কষ্ট ভোগ করছে। এরই প্রেক্ষিতে প্রতিবন্ধী কল্যাণ সংস্থা (প্রকস) মহতী উদ্যোগ আয়োজনে স্বল্প কয়েকজন প্রতিবন্ধী ভাই ও বোনেরা এবং বয়স্ক ব্যক্তিদের এই প্রকট শীতের সময়ে একটি করে কম্বল বিতরণ করা হয়েছে। এ মহতী কাজে এগিয়ে আসার জন্য অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এবং আমার দারাজ সংগঠনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এ মহতী উদ্যোগে এগিয়ে আসার জন্য এলাকার বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার বিনিত আহ্বান জানাচ্ছি। এলাকার বিত্তবানদের সহযোগিতা পেলে তবেই এ ধরনের মহত কাজ আমরা ধারাবাহিক রক্ষা করতে পারবো।

খবরটি 161 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen